বিকেএসপিতে ভর্তি বিজ্ঞপ্তি ২০১৬

বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) দেশের প্রধান ও একমাত্র সরকারি ক্রীড়া শিক্ষাকেন্দ্র। রাজধানীর সাভারের প্রধান কেন্দ্র ছাড়াও চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, ময়মনসিংহ ও দিনাজপুরে রয়েছে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র। ২৮ ডিসেম্বর থেকে বিভিন্ন বিভাগে বিকেএসপির ভর্তি কার্যক্রম শুরু হবে।
বিকেএসপিতে বেশির ভাগ শিক্ষার্থী ভর্তি করা হয় সপ্তম শ্রেণিতে। সপ্তম শ্রেণিতে ভর্তির সুযোগ রয়েছে ক্রিকেট, ফুটবল, হকি, শ্যুটিং, আর্চারি, জুডো, উশু, তায়কোয়ানদো ও অ্যাথলেটিকসে। এ ছাড়া চতুর্থ ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তি করানো হয় সাঁতার, জিমন্যাস্টিকস, বক্সিং ও টেনিসে। শুধু বাস্কেটবল বিভাগে অষ্টম ও নবম শ্রেণিতে ভর্তি করানো হয়।

বিকেএসপিতে ভর্তি বিজ্ঞপ্তি ২০১৬

নির্বাচনের সময়সূচি:

২৮ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে চট্টগ্রাম ও সিলেট বিভাগে। এখানে অনুষ্ঠিত হবে ক্রিকেট, আর্চারি, অ্যাথলেটিকস, টেনিস ও কারাতে ভর্তির প্রাথমিক নির্বাচন।
২৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় রাজশাহী ও রংপুর বিভাগে অনুষ্ঠিত হবে ক্রিকেট, ফুটবল, বক্সিং, জুডো, উশু, তায়কোয়ানডো ভর্তির প্রাথমিক নির্বাচন।
৩০ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় বরিশাল ও খুলনা বিভাগে অনুষ্ঠিত হবে ক্রিকেট, বাস্কেটবল, সাঁতার, হকি ও ভলিবল ভর্তির প্রাথমিক নির্বাচন।
৩১ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় ঢাকা ও ময়মনসিংহ বিভাগে অনুষ্ঠিত হবে ক্রিকেট, ফুটবল, জিমন্যাস্টিক্স, শ্যুটিং ও টেবিল টেনিস ভর্তির প্রাথমিক নির্বাচন।

বিস্তারিত তথ্য: ০১৭১৩২৪৬০৪০, ০১৭১২-০০৭০৩৮, ০২-৭৭৮৯৫১৫

বিকেএসপির ওয়েবসাইট : www.bksp-bd.org

সুত্র : http://www.campus2career24.com

পোষ্টটি শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন

শেয়ার করুন

Add a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।