বিভিন্ন পদে নতুনদের চাকরি দিচ্ছে আরএফএল

আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি ।  নতুনদের জন্য বিভিন্ন পদে চাকরির সুযোগ নিয়ে এলো আরএফএল গ্রুপ। তিন ধরনের পদে কোনো কাজের অভিজ্ঞতা ছাড়াই জনবল নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। পদগুলোর মধ্যে রয়েছে :

আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি

সেলস এক্সিকিউটিভ (পুরুষ ও মহিলা)

ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটারে দক্ষ হতে হবে। পদটিতে বাংলাদেশের যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ১৭ আগস্ট- ২০১৬ তারিখ পর্যন্ত।

ট্রেইনি এক্সিকিউটিভ

যে কোনো বিষয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীকে ইংরেজি যোগাযোগ ও কম্পিউটারে পারদর্শী হতে হবে। নির্বাচিতদের বাংলাদেশের  যে কোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। পদটিতে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ২২ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

ট্রেইনি ইঞ্জিনিয়ার

মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, সিএসই ও পলিমার ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া আবেদনকারীকে কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে গাজীপুর, হবিগঞ্জ, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায়। বিডিজবস ডটকমের মাধ্যমে পদটিতে আবেদন করা যাবে ৩১ আগস্ট- ২০১৬ তারিখ পর্যন্ত।

আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি পোষ্টটি  নিচের শেয়ার বাটন থেকে শেয়ার করুন । নিয়মিত চাকরির খবর পেতে যোগ দিন আমাদেরফেসবুক গ্রুপ এ অথবা লাইক দিন আমাদেরফেসবুক পেজ  

শেয়ার করুন

One Comment

Add a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।